• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে একদিনে করোনা জয়ের রেকর্ড

  সারাদেশ ডেস্ক

১৮ আগস্ট ২০২০, ১৩:৩৬
সিলেট
ছবি: সংগৃহীত

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাস জয় করে সুস্থ হয়েছেন আরও ১৬০ জন। এই সময়ে মারা যাননি কেউ। তবে নতুন করে ৯১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন করে সুস্থ হওয়া ১৬০ জনের মধ্যে সিলেটে ১০২, সুনামগঞ্জে ৪৯, হবিগঞ্জে ৫ ও মৌলভীবাজারে ৪ জন রয়েছেন। এ পর্যন্ত বিভাগে মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৬৬০ জন। এর মধ্যে সিলেটে ১ হাজার ৬০৩, সুনামগঞ্জে ১ হাজার ৩৯১, হবিগঞ্জে ৯১২ ও মৌলভীবাজারে ৭৫৪ জন।

এছাড়া নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেটের ২৮ জন, সুনামগঞ্জের ৫৫ জন, হবিগঞ্জের ৮ জন রয়েছেন।

মঙ্গলবার (১৮ আগস্ট) দুপুরে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৯১ জনকে নিয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৯ হাজার ৪৬০ জন। এর মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৪ হাজার ৬৬০ জন। বর্তমানে সিলেট বিভাগে সক্রিয় করোনা রোগী আছেন ৪ হাজার ৮০০ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন ১৫০ জন। এর মধ্যে সিলেটে ৬২, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ৫১ ও মৌলভীবাজারে ২২ জন।

আরও পড়ুন : নওগাঁয় আদিবাসী নেতা আলফ্রেড সরেন হত্যাকাণ্ডের বিচারের দাবিতে কুড়ি বছর!

এদিকে সিলেট বিভাগে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত করোনায় মারা গেছেন ১৭০ জন। এর মধ্য সিলেটে ১২২, সুনামগঞ্জে ১৯, হবিগঞ্জে ১১ ও মৌলভীবাজারে ১৮ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড