• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জামালপুরে চিকিৎসকের মৃতদেহ উদ্ধার

  জামালপুর প্রতিনিধি

১৭ আগস্ট ২০২০, ১০:৩১
ছবি : দৈনিক অধিকার

জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত নারী চিকিৎসক সুলতানা পারভীন (৩৫) নামে এক গাইনী বিশেষজ্ঞের আবাসিক ভবনের কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৬ আগস্ট) বিকালে মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের কক্ষ থেকে নারী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করা হয়।

এ সময় মৃতদেহের পাশ থেকে ব্যবহৃত পাঁচটি পেথেডিন খোলস একটি ক্যানোলা ও নিজ হাতের লেখা একটি কালো রংয়ের ডায়রি উদ্ধার করেছে মেলান্দহ থানা পুলিশ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক জানান, ডা: সুলতানা পারভীন প্রায় চার বছর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গাইনী বিশেষজ্ঞ হিসেবে যোগদান করেন। মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের থেকেই তিনি নিয়মিত দায়িত্ব পালন আসছে। রবিবার সারাদিন কর্মস্থলে না আসায় রোগীরা জমে গেলে তাকে আমি ফোন করি। রিং হলেও তাতে কোন উত্তর আসে না। পরে তার সাথে কাজের চাপে যোগাযোগ করতে পারিনি। পরে তিনি যেখানে চেম্বার করেন ওই বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি এসে তাকে ডাকাডাকি করলে কোন সাড়া না পেয়ে আমাদের জানালে হাসপাতালের স্টাফরা ওই নারী চিকিৎসকের ভবনের কক্ষে দরজা বন্ধ,নানা ভাবে তাকে ডাকার চেষ্টা করলে কোন সাড়া না পেলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে সুলতানা পারভীনের কক্ষের দরজা ভেঙ্গে তার মৃতদেহ উদ্ধার করে। ওই চিকিৎসক ৩০তম ব্যাচে রংপুর মেডিকেল কলেজের ছাত্রী এবং ৩২তম বিসিএসের চাকরিতে যোগদান করেন । সে ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন।

জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন এবং অপরাধ) সীমা রাণী সরকার জানান, সন্ধ্যার পরে মরদেহ উদ্ধার করে থানা আনা হয়। ওই চিকিৎসকের মৃতদেহের বালিশের নিচ থেকে ৫টি ব্যবহৃত পেথেডিনের খোলস ও একটি ডায়রি উদ্ধার করা হয়েছে। ডায়রির লেখা পড়ে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে মানসিক অবসাদ থেকে মৃত্যুর ঘটনা ঘটে থাকতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে। এই বিষয়ে এখনো কোন মামলা হয়নি। নিহত চিকিৎসক সুলতানা পারভীনের বাড়ি ঢাকার মোহাম্মদপুরের ২৮/এ নং বাসা, রোড নং-৩, মোহাম্মদী আবাসিক এলাকায় তার পরিবারকে খবর দেয়া হয়েছে। নিহতের ছোট বোন খবর পেয়ে জামালপুরে রওনা দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড