• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ধরা খেল ২ মাদক কারবারি

  সাভার প্রতিনিধি

১৫ আগস্ট ২০২০, ১৮:৫০
আটক
আটক (প্রতীকী ছবি)

যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাভারে ৩৩৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

শনিবার (১৫ আগস্ট) বিকালে র‌্যাব-৪ এর এএসপি রিফাত বাশার তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন ভোরে সাভার বাসস্ট্যান্ডের আরএস টাওয়ারের সামনে ‘হাই-ট্রাভেলস্‌’ নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলো- দিনাজপুর জেলার মো. সোহেল রানা (৩২) ও মো. মাসুদ মোল্লা। তারা দুজনই দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাতে ওই এলাকায় চেকপোস্ট বসিয়ে ‘হাই-ট্রাভেলস্‌’ এর বাসে তল্লাশি চালানো হয়। পরে বাসের সিটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা দুই ক্যারেটে (মোট ৩৩৩ বোতল) ফেনসিডিলসহ দুইজনকে আটক করা হয়। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন পরিবহণে অভিনব কায়দায় মাদকদ্রব্য ফেনসিডিল বহন করে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।

আরও পড়ুন : পুকুরে গোসলে গিয়ে ২ শিশুর মৃত্যু

এ ব্যাপারে র‌্যাব-৪ এর এএসপি রিফাত বাশার তালুকদার দৈনিক অধিকারকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড