• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৪ আগস্ট ২০২০, ২২:৫৯
ছবি : প্রতীকী

মুন্সীগঞ্জ সদর উপজেলায় একটি পুকুরে নৌকা ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) বিকালে চরকেয়ার ইউনিয়নের উত্তর গুহেরকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সদর উপজেলার উত্তর গুহেরকান্দি গ্রামের একটি পুকুরে নৌকায় করে ঘুড়তে নামে ৮ থেকে ৯ জন শিশু। এ সময় নৌকা ডুবে তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলো- সদর উপজেলার চর কেওয়ার ইউনিয়নের উত্তর গুহেরকান্দি গ্রামের তোফাজ্জলের ছেলে মো. আরাফাত (৮), পশ্চিম দেওভোগ গ্রামের আজিমের মেয়ে হাফসা (৭), ঢাকার তৈয়ব আলীর মেয়ে তন্দ্রা (১২)।

নিহত আরাফাতের চাচা মো. আনোয়ার হোসেন জানান, দুইদিন আগে আরাফাতের সুন্নতে খাৎনার অনুষ্ঠানে এসেছিল তারা। স্থানীয় একটি পুকুরে নৌকা দিয়ে ৮ থেকে ৯ জন শিশু ঘুড়ে বেড়াচ্ছিল। এক পর্যায়ে নৌকা উল্টে ডুবে যায়। এ সময় বাকিরা উদ্ধার হলেও তিনজন শিশু নিখোঁজ থাকে। পরে পুকুরে খোঁজাখুঁজি করে আধা ঘণ্টা পর উদ্ধার করা হয়। উদ্ধারের পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড