• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ১৮ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  সোনারগাঁ প্রতিনিধি,নারায়ণগঞ্জ

১৪ আগস্ট ২০২০, ২১:০৫
আটক মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইয়াবা পাচারকালে এক মাদক কারবারিকে ১৮ হাজার ৪শ পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাব।

শুক্রবার (১৪ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এর আগে সকালে সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের অভিযোগে ১ জনকে আটক করা হয়।

আটককৃত হলো- ফিরোজ আলম (৪০)। এ সময় তার কাছ থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও মাদক বিক্রির নগদ ৯ হাজার ২৩০ টাকা জব্দ করা হয়।

ফিরোজকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ফিরোজ আলমের বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে সাভারে বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের মধ্যে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল।

জিজ্ঞাসাবাদে সে আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে ইয়াবা এনে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় বিক্রয় করে আসছে।

উল্লেখ্য, এর আগে ফিরোজ আলম ২০১৮ সালের আগস্ট মাসে বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা থেকে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেফতার হয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড