• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফতুল্লায় রিকশা গ্যারেজে ম্যানেজারের মরদেহ উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৪ আগস্ট ২০২০, ১০:০৯
নারায়ণগঞ্জ
ফাইল ফটো

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি রিকশার গ্যারেজ থেকে আব্দুল কাদের (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) ফতুল্লার লামাপাড়া এলাকার নূর মোহাম্মদের রিকশার গ্যারেজ থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

নিহত আব্দুল কাদের নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার আমপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি ওই গ্যারেজের ম্যানেজার পদে চাকরি করতেন এবং গ্যারেজেই থাকতেন।

নিহতের ভাই চাঁন মিয়া জানান, বুধবার রাতে রিকশার ভাড়া তুলে গ্যারেজেই ঘুমিয়ে পড়েন তার ভাই। সকালে গ্যারেজে লোকজন এসে তার মৃতদেহ বিছানায় পড়ে থাকতে দেখে আমাদের খবর দেন। এরপর পুলিশ এসে লাশ নিয়ে যায়। আব্দুল কাদেরের গ্রামের বাড়িতে স্ত্রী ও এক শিশু সন্তান রয়েছে।

আরও পড়ুন : কামারখন্দ উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বাইজিদ জানান, স্থানীয় লোকদের মাধ্যমে সংবাদ পেয়ে রিকশা গ্যারেজ থেকে গ্যারেজের ম্যানাজারের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের মরদেহ উদ্ধার মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড