• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রী-সন্তানসহ করোনায় আক্রান্ত এমপি সাহিদুজ্জামান খোকন

  মেহেরপুর প্রতিনিধি

১৩ আগস্ট ২০২০, ২২:৪৮
সংসদ সদস্য
মেহেরপুর ২ (গাংনী) আসনের সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকন (ছবি : সাহিদুজ্জামান খোকন)

গত ২৪ ঘণ্টায় মেহেরপুর ২ (গাংনী) আসনের সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকনসহ ১০ জন প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় এই তথ্য নিশ্চিত করেছেন মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩২৪ জন।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন দৈনিক অধিকারকে জানান, কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে ২৪টি নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকন ও তার স্ত্রী-সন্তানসহ মোট ১০ জনের করোনা পজিটিভ এসেছে।

জেলায় নতুন আক্রান্তরা হলেন- সংসদ সদস্য মো. সাহিদুজ্জামান খোকন, তার স্ত্রী লাইলা আরজুমান বানু ওরফে শিলা, বড় ছেলে সামিউজ্জামান সাইফ, ছোট ছেলে সামিউজ্জামান সামি, শামিম পারভেজ, জাহিদুল ইসলাম, রাশিদুল ইসলামসহ আরও তিনজন।

এ ব্যাপারে গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম দৈনিক অধিকারকে জানান, আক্রান্তরা নিজ নিজ বাড়ি থেকে চিকিৎসাসেবা নেবেন। এছাড়া বিধি অনুযায়ী প্রশাসনের পক্ষ থেকে আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে।

আরও পড়ুন : বাস-সিএনজির সংঘর্ষে সিলেটে মা-মেয়েসহ নিহত ৫

তিনি বলেন, স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনায় আক্রান্তদের সার্বিক খোঁজ-খবর নেওয়া হচ্ছে। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড