• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে সিঁদ কাটা চোরের উপদ্রব

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৩ আগস্ট ২০২০, ১১:২৮
সোনারগাঁ
সিঁদকাটা চোরের উপদ্রব বেড়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে কয়েকদিন ধরে সিঁদকাটা চোরের উপদ্রব বেড়েছে। চোরেরা সিঁদ কেটে স্বর্ণালংকার, নগদ টাকা ও প্রয়োজনীয় মালপত্র লুট করে নিয়ে যায়। মঙ্গলবার দিবাগত রাতে জামপুর ইউনিয়নের মুকিমপুর, বশিরগাঁও ও মিরেরবাগ গ্রামে গণ চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় আতংক বিরাজ করছে। পাহাড়া দিয়েও চুরি ঠেকাতে পারছে না এলাকাবাসী। এলাকাবাসীর দাবি, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা একের পর এক এ ঘটনা ঘটাচ্ছে। পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের কয়েকটি গ্রামে গত কয়েকদিন ধরে দিনে ও রাতে চুরি বেড়ে যায়। এ চুরি ঠেকাতে পারছে না এলাকাবাসী। ফলে এক প্রকার আতংক ও ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানায়, জামপুর ইউনিয়নের মকিমপুর গ্রামের বাচ্চু মিয়া ও মোস্তফা মিয়ার ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে মোবাইল, স্বর্ণ অলংকার মিরেরবাগ গ্রামের শাহ আলমের বাড়ি থেকে স্বর্ণের চেইন, বশির গ্রামের আলামিনের বাড়ি থেকে মোবাইল ও নগদ টাকা লুট করে নিয়ে যায় চোরেরা।

এলাকাবাসীর অভিযোগ, সোনারগাঁ উপজেলার অপরাধ কর্মকাণ্ড নিয়ন্ত্রণে তালতলা পুলিশ ফাঁড়ি স্থাপন করা হয়েছে। উত্তরাঞ্চলের আশার তেমন প্রতিফলন হচ্ছে না। এ ফাঁড়িতে যারাই দায়িত্ব নিয়ে আসেন তারাই অপরাধীদের সাথে সখ্যতা গড়ে তোলেন। ফলে অপরাধ নির্মূল করা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন : কালিয়াকৈরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড