• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেহেরপুরে ৯০ বোতল ফেনসিডিলসহ আটক ২

  গাংনী প্রতিনিধি

১২ আগস্ট ২০২০, ১২:২৮
মেহেরপুর
ছবি: সংগৃহীত

মেহেরপুরের গাংনীতে অভিযান চালিয়ে ৯০ বোতল ফেনসিডিলসহ দুই জনকে আটক করেছে জেলা ডিবি পুলিশ। মঙ্গলবার রাতে দিকে উপজেলার করমদি গ্রামের কুমার পাড়াস্থ মরহুম আব্দুস সামাদের ছেলে জিল্লুর রহমানের বাড়ির সামনে থেকে তাদেরকে আটক ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো- করমদি সিকদারপাড়ার জামিরুল ইসলামের ছেলে টিপু সুলতান (৩৫) তার কাছ থেকে (৫৫) বোতল ফেনসিডিল ও করমদি বহলপাড়ার জমির উদ্দিনের ছেলে হাবিবুর রহমান (৩৫) তার কাছ থেকে ৩৫ বোতল ফেনসিডিলসহ দু”জনের কাছ থেকে ৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ডিসকভারি একটি মোবাইল ফোন যার মডেল ডি-৩ জব্দ করা হয়। জেলা ডিবি অফিসার ইনচার্জ জুলফিকার আলী জানান, করমদি এলাকায় মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই অজয় কুন্ডু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে।

আরও পড়ুন : নীলফামারীতে ভুয়া ট্রাফিক সার্জেন্ট আটক

অভিযানে দুই জনকে আটক ও তাদের কাছ থেকে ৯০ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল জব্দ করা হয়। আটককৃতদের নামে গাংনী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড