• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকার'এ সংবাদ প্রকাশের পর রাস্তা নির্মাণে তড়িঘড়ি

  মির্জাগঞ্জ প্রতিনিধি, পটুয়াখালী

১১ আগস্ট ২০২০, ১৪:১৭
মির্জাগঞ্জ
পশ্চিম সুবিদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় হয়ে ইসমাইল মেম্বর বাড়ি পর্যন্ত ২ কি.মি. রাস্তা

দৈনিক অধিকার পত্রিকায় সংবাদ প্রকাশের পর রাস্তা নির্মাণ কাজ শুরুর ২ বছরেও কাজ শেষ না করা মির্জাগঞ্জ উপজেলার মহাসড়ক সংলগ্ন পশ্চিম সুবিদখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় হয়ে ইসমাইল মেম্বর বাড়ি পর্যন্ত ২ কি.মি. রাস্তা নির্মাণ কাজে তরিঘড়ি শুরু করেছেন ঠিকাদার।

নতুন রাস্তার কাজ শুরু করার কিছুদিন পরে কাজ বন্ধ করে দেয় ঠিকাদার। পরে দীর্ঘ ২ বছরের বেশি সময় অতিবাহিত হলেও আর কাজ করেনি ঠিকাদার প্রতিষ্ঠানটি। এলাকাবাসীর অভিযোগে গত (৮ জুলাই) ‘দৈনিক অধিকার’ মির্জাগঞ্জে ২ বছরেও শেষ হয়নি রাস্তা নির্মাণের কাজ’ এমন শিরোনামে সংবাদ প্রকাশের পর টনক নড়ে সংশ্লিষ্ট দফতরের।

পরে উপজেলা প্রকৌশলী শেখ আজিম উর রশিদ সংশ্লিষ্ট ঠিকাদারকে সিডিউল মোতাবেক দ্রুত কাজ সম্পন্ন করার নির্দেশ দেন। এর প্রেক্ষিতে গত ৬ই আগস্ট বৃহস্পতিবার সকালে ওই রাস্তা নির্মাণ কাজে তড়িঘড়ি হয়ে ওঠেন ঠিকাদার প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, গত ২০১৮ সালে ২৯শে আগস্ট ১ কোটি ৫০ লাখ ৬০ টাকা ব্যয়ে এলজিইডি কর্তৃক রাস্তাটির দরপত্র আহ্বান করা হলে পটুয়াখালীর মেসার্স বশির উদ্দিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. বশির উদ্দিন কাজটি পান।

আরও পড়ুন : মির্জাগঞ্জে ২ বছরেও শেষ হয়নি সড়ক নির্মাণের কাজ

২০১৮ সালে ১লা সেপ্টেম্বর কার্যাদেশ দেয়া হয়। কাজ শুরুর কিছু দিন যেতে না যেতেই ৯০ লাখ ৪৮ হাজার টাকা বিল উত্তোলন করে কাজ বন্ধ করে দেয়। এরপর ২ বছর পেরিয়ে গেলেও কাজ শেষ করেনি ঠিকাদার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড