• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পৃথক দুর্ঘটনায় সিরাজগঞ্জে নিহত ৩

  অধিকার ডেস্ক

১০ আগস্ট ২০২০, ২২:১৫
নিহত
পৃথক দুর্ঘটনায় সিরাজগঞ্জে নিহত ৩ (ফাইল ছবি)

তিন উপজেলায় পৃথক দুর্ঘটনায় সিরাজগঞ্জে বেসরকারি সংস্থা ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের (টিএমএসএস) শাখা ব্যবস্থাপকসহ তিনজনের মৃত্যু হয়েছে।

সোমবার (১০ আগস্ট) ওই তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার দেলুয়া গ্রামের লাল চাঁন মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৪০), নলকা বাজার এলাকার অটোভ্যান চালক জহুরুল ইসলামের ছেলে রানা সেখ (১৫) ও তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের দুলিশ্বর গ্রামের তোজ্জামেল হকের ছেলে ফারুক তালুকদার (৩০)। এর মধ্যে ফারুক তালুকদার ফরিদপুর জেলা সদরের টিএমএসএস’র শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে বেলকুচি থানা পুলিশের ওসি (তদন্ত) নুরে আলম জানান, রবিবার (৯ আগস্ট) বিকালে ওষুধ কিনতে বের হন রফিকুল ইসলাম। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরে তার পরিবার অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি।

একপর্যায়ে সোমবার সকালে বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া আঞ্চলিক সড়কে বন্যার পানিতে রফিকুল ইসলামের মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে থানায় ইউডি মামলা করা হয়েছে। এছাড়া নিহত রফিকুল ইসলাম মৃগী রোগী ছিলেন বলে জানিয়েছে তার পরিবার।

এ দিকে, সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড এম তাজুল হুদা জানান, সোমবার বিকাল সাড়ে ৩টার দিকে কামারখন্দ উপজেলার নলকা ইউনিয়নের নলকা বাজার এলাকায় নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রানা নামে (১৫) বছরের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত রানা সেখ নলকা বাজার এলাকার অটোভ্যান চালক জহুরুল ইসলামের ছেলে।

আরও পড়ুন : শিশু ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষককে জুতাপেটা

অন্যদিকে বৃহস্পতিবার (৬ আগস্ট) সলঙ্গা থানার দবিরগঞ্জে ফারুক তালকদার বিয়ে করেন। পরে নববধূকে রবিবার (৯ আগস্ট) সকালে শ্বশুরবাড়িতে রেখে মোটরসাইকেলযোগে কর্মস্থল রাজবাড়ীতে যাওয়ার পথে নাটোরের বনপাড়ায় একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। একপর্যায়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল ৫টার দিকে তিনি মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড