• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে মেয়র-চিকিৎসকসহ ৩৩ জনের করোনা শনাক্ত

  টাঙ্গাইল প্রতিনিধি

১০ আগস্ট ২০২০, ১৯:১৬
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

গত ২৪ ঘণ্টায় টাঙ্গাইল জেলায় নতুন করে আরও ৩৩ জনের দেহে প্রাণঘাতী করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে ঘাটাইল পৌরসভার মেয়র শহীদুজ্জামান খান ও ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসারও রয়েছেন।

সোমবার (১০ আগস্ট) জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত পৌর মেয়র শহীদুজ্জামান খান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক।

সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান জানান, সোমবার ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল এলে নতুন করে ৩৩ জন করোনা পজিটিভ ধরা পড়ে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, কালিহাতীতে ১ জন, মির্জাপুরে ১ জন, মধুপুরে ৮ জন, সখীপুরে ৩ জন, ঘাটাইলে ৯ জন এবং গোপালপুরে ১ জন রয়েছেন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৭০ জন। এর মধ্যে সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী রয়েছে বাসাইল উপজেলায়।

একই সঙ্গে জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১ হাজার ২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর চলতি মাসে ২৩২ জন করোনায় আক্রান্ত হয়। মাসভিত্তিক করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে।

আরও পড়ুন : যশোরে ২৪ ঘণ্টায় অর্ধশত করোনা পজিটিভ

এ দিকে, করোনায় এখন পর্যন্ত টাঙ্গাইল জেলায় মৃত্যু হয়েছে মোট ৩১ জনের। এছাড়া মোট সুস্থ হয়েছেন ১ হাজার ২০৯ জন। আর চিকিৎসাধীন রয়েছেন আরও ৬২৯ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড