• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ইয়াবা ও হেরোইনসহ আটক ৬

  নওগাঁ প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ২০:৩৩
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁয় পৃথক পৃথক অভিযানে ৮০০ পিস ইয়াবা, ১৩০পিস এ্যাম্পুল ও ৫গ্রাম হেরোইনসহ ৬জনকে আটক করেছে নওগাঁ জেলা ডিবি পুলিশ।

শুক্রবার (৮ আগস্ট) বিকেলে নওগাঁ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) রকিবুল আক্তার জেলা ডিবি পুলিশের কার্যালয়ে এ বিষয়ে একটি প্রেস ব্রিফিং করেন। এ সময় ডিবি পুলিশের ওসি কেএম শামসুদ্দিনসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আক্তার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের গনি ফিলিং স্টেশন সামনে থেকে ৮০০পিচ ইয়াবা, একটি প্রাইভেটকার এবং একটি মোটরসাইকেল সহ বরগুনা জেলার সদর উপজেলার বালিয়াতলী(পরীরখাল) গ্রামের হাতেম আলী হালদারের ছেলে পুনু হালদার(৩২) এবং নওগাঁ সদর উপজেলার একরা পাড়ার মো. ভুট্টু প্রামানিকের ছেলে মুক্তার হোসেন (২৭)কে আটক করা হয়েছে।

অন্যদিকে ১৩০পিচ আমদানি নিষিদ্ধ ভারতীয় এ্যাম্পুলসহ জেলার মহাদেবপুর উপজেলার স্বরস্বতীপুর গ্রামের মৃত সন্তোষ মন্ডলের ছেলে প্রিয়তোষ মন্ডল ওরফে মুমিনুল ইসলাম(৩৫) কে আটক করা হয়েছে।

এছাড়াও ৫গ্রাম হেরোইন সহ সদর উপজেলার পার বোয়ালিয়া স্কুল পাড়া এলাকার মইন উদ্দিন (৫৫) এবং আব্দুল কুদ্দুস (৫৭) কে আটক করা হয়েছে।

রকিবুল আক্তার বলেন, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শনিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড