• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল নৈপুণ্যে জুবায়েরের গিনেস বুকে রেকর্ড

  বরিশাল প্রতিনিধি

০৭ আগস্ট ২০২০, ০৯:৪৯
বরিশাল
জেলা প্রশাসক তাকে তাকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজ (বিএম) এর শিক্ষার্থী আশিকুর রহমার জুবায়ের ফুটবল নৈপুণ্য দেখিয়ে গিনেস বুকে রেকর্ড গড়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বরিশাল জেলা প্রশাসক এস, এম,অজিয়র রহমান তার অফিস কক্ষে আশিকুর রহমান জুবায়েরকে সংবর্ধনা প্রদান করেন।

জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসক তাকে তাকে ফুলের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ক্রেস্ট দিয়ে সম্মাননা জানান। এছাড়াও জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে উপহার ও নগদ ১০ হাজার টাকা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বরিশাল প্রশান্ত কুমার রায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো, জেলা ক্রীড়া অফিসার বরিশাল মো. হুসাইন আহম্মেদ, জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ প্রমুখ। পরে জুবায়ের তার ফুটবল নিয়ে নৈপুণ্য প্রদর্শন করেন।

আরও পড়ুন : থানায় হামলায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ১৫জনের বিরুদ্ধে মামলা

গত ৩০ জুলাই দুপুরের পর থেকে জুবায়েরের ফুটবল প্রেমে আলোচিত হচ্ছে বিশ্বব্যাপী। কারণ, ওই দিন ঝালকাঠি শহরের মসজিদ বাড়ি রোডের বাসিন্দা ঠিকাদার জালাল আহম্মেদের বাড়িতে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস থেকে চিঠি আসে। সেখানে জালাল আহম্মেদের ছেলে আশিকুর রহমান জুবায়েরের বিশ্বজয়ের স্বীকৃতিপত্র। চিঠিতে লেখা নেক থ্রো অ্যান্ড ক্যাচেস ক্যাটাগরিতে মিনিটে ৬৫ বার বল নিক্ষেপ ও ধরে ফেলে বিশ্ব রেকর্ড ভেঙ্গেছেন বাংলাদেশের জুবায়ের। সেই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়া এবং খবরের শিরোনামে। তারপর থেকেই অভিনন্দন বার্তায় ভাসছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড