• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

  কক্সবাজার প্রতিনিধি

০৬ আগস্ট ২০২০, ১২:৩১
কক্সবাজার
গ্রেপ্তারকৃত আসামি

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ১ হাজার ৯ শ ৫০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে র‍্যাব-১৫।

৬ আগস্ট (বৃহস্পতিবার) রাতের প্রথম প্রহরে উখিয়া কুতুপালং বাজারের দক্ষিণ পাশে জামে মসজিদের সামনে পাঁকা রাস্তার উপর মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদে অভিযানে যায় র‍্যাব।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বালুখালী ৮নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি/১৫ এর বাসিন্দা ইউছুপ আলীর ছেলে মো. রশিদ (৩৫) আটক করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও ধৃত মাদক কারবারিকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে বলে র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

অপরদিকে, গতকাল কক্সবাজারের টেকনাফ সীমান্তে অভিযান চালিয়ে মিয়ানমার থেকে পাচারকালে ১লাখ ৪০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে ২বিজিবি।

বুধবার (৫অগাস্ট) প্রথম প্রহরে উপজেলার হ্নীলা ইউনিয়নের দক্ষিণ আলীখালী এলাকায় নাফনদী সংলগ্ন বেড়িবাঁধ এলাকা হতে এসব মাদক আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন ২বিজিবি অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান।

আটক ব্যক্তি হ্নীলা ইউনিয়নের আলীখালী তুলাবাগান শরণার্থী ক্যাম্পের ব্লক-ডি/১৫ এর ৩নং শেডের বাসিন্দা মো. নুর হোসেনের ছেলে মো. আরফাত (২০)।

বিজিবি অধিনায়ক জানান, বুধবার রাতের প্রথম প্রহরে লেদা বিওপির বিশেষ একটি টহল দল মিয়ানমার থেকে মাদক পাচারের সংবাদ পেয়ে দক্ষিণ আলীখালী নাফ নদী সংলগ্ন বেড়িবাঁধ এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর নাফনদী সাতরিয়ে এক ব্যক্তি অনুপ্রবেশ করার সময় টহল দলের সংকেত পেয়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাঁওয়া করে দুটি ব্যাগসহ তাকে আটক করা হয়। পরে ব্যাগ দুটি তল্লাশি করে ব্যাগের অভ্যন্তরে থাকা ১লাখ ৪০ হাজার পিস ইয়াবা ও তার ব্যবহৃত মুঠো ফোনটি জব্দ করে ব্যাটালিয়ন সদরে নিয়ে আসে।

আরও পড়ুন : মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

উদ্ধারকৃত মালামালসহ আটক ব্যক্তিকে সংশ্লিষ্ট ধারায় মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েন বিজিবির এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড