• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক মোটরসাইকেলে চারজন, দুর্ঘটনায় নিহত ৩

  সারাদেশ ডেস্ক

০৩ আগস্ট ২০২০, ১০:৫২
ছবি : প্রতীকী

নীলফামারীতে বাসের ধাক্কায় শিশুসহ মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রংপুরের গঙ্গাচড়ার দক্ষিণ কোলকোন্দ গ্রামের লিটন হোসেনের স্ত্রী রুমা আক্তার (২৬), তাদের সন্তান আব্দুর রাহিম (৪) এবং লিটনের শ্যালিকা আদোরী আক্তার (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার সময় স্ত্রী, ছেলে ও শ্যালিকাকে নিয়ে মোটসাইকেলে করে মাঝাপাড়া থেকে নিতাই ইউনিয়নের কালিকাপুর গ্রামে যাচ্ছিলেন লিটন হোসেন। পথে কিশোরগঞ্জ উপজেলা পরিষদের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি নৈশ বাস মোটরসাইকেলটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে লিটনের স্ত্রী, ছেলে ও শ্যালিকা ঘটনাস্থলেই মারা যান। তবে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বেঁচে যান মোটরসাইকেলের চালক লিটন। তিনি কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ জানান, তিন জনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। ঘটনার পর বাসের চালক ও তার সহযোগী পালিয়ে গেলেও স্থানীয়দের সহযোগিতায় বাসটি আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড