• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

  ভৈরব প্রতিনিধি

০২ আগস্ট ২০২০, ১৩:৪৮
কিশোরগঞ্জ
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে কোরবানির মালতের মাংস বিতরণকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম (৩৫) নামে ১ বিদ্যুৎকর্মী নিহত ও আরো ৭ জন আহত হয়েছে। সে কান্দিপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র এবং সে কুলিয়ারচর বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের লাইনম্যান হিসেবে কর্মরত ছিল।

এ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বেশ কয়েকটি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ জানায় ইদের দিন বিকালে শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে জানমাহমুদের বাড়িতে কোরবানির মালতের মাংস বিতরণকে কেন্দ্র করে বাওরার বাড়ির লোকজনের সাথে জানমাহমুদের বাড়ির লোকজনের কথা কাটাকাটির মধ্যে এক পর্যায়ে ২ পক্ষের মধ্যে সংঘর্ষ হয় এবং সংঘর্ষের এক পর্যায়ে শাহআলমের মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। ঢাকায় নিউরোলজি সায়েন্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : সিলেট দুর্ঘটনা : বেঁচে যাওয়া বড় সন্তানটিও আজ না ফেরার দেশে

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, কোরবানির মালতের মাংস বিতরণকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে শাহআলম নামে ১ জন মারা গেছে। আমরা লাশের সুরতহাল করেছি এবং ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠিয়েছি। এছাড়া মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড