• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, ২ ডাকাত গ্রেপ্তার

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৯ জুলাই ২০২০, ০১:১৫
ডাকাতি
গোপালগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, ২ ডাকাত গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জ পৌর শহরে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের মারধরে নারীসহ তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে। একই ঘটনায় দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুলাই) রাতে জেলা শহরের কলেজ মসজিদ রোড এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতদলের হামলায় আহত ব্যবসায়ী পাভেল খান জানান, রাতে তার বাবা ব্যবসায়ী মো. আজগর আলী খান ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে যায়। এ সময় বাড়িতে তার মা ও নানি অবস্থান করছিলেন। পরে ছয় থেকে সাতজনের সশস্ত্র একদল ডাকাত হঠাৎ ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে তাদের জিম্মি করে।

এরপর ঘরের আলমারি ভেঙ্গে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। একপর্যায়ে পাভেল ঘরে ঢুকলে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে ডাকাতরা পালানোর চেষ্টা করে। এ সময় তাদের আত্মচিৎকারে এলাকাবাসী ধাওয়া করলে অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হলেও ইমন ও সায়ন শরীফ নামে দুই ডাকাতকে আটক করা হয়। একপর্যায়ে গণপিটুনি দিয়ে তাদের পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

আরও পড়ুন : ইয়াবাসহ ধরা খেল চেয়ারম্যানের দুই ছেলে

এ দিকে, ডাকাতির খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ইতোমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে ডাকাতি নাকি অন্য কোনো ঘটনার সূত্র ধরে এই ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড