• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবীগঞ্জে করোনায় এক কৃষকের মৃত্যু

  পঞ্চগড় প্রতিনিধি

২৭ জুলাই ২০২০, ১০:৪৯
(ছবি :দৈনিক অধিকার)

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার কুলথুলিপাড়া এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সী হরিশ চন্দ্র রায় নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাড়ালো ৫ জন ।

রোববার (২৬ জুলাই) চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় হরিশ চন্দ্র রায় ।

করোনায় আক্রান্ত হয়ে ওই কৃষকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান ।

জানা যায়,মৃত হরিশ চন্দ্র রায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার ইউনিয়নের কুলথুলিপাড়া এলাকার মৃত গেদ গেদু রায়ের ছেলে । তিনি করোনা আক্রান্তের পূর্বে যক্ষা ও শ্বাষ্টকষ্ট সহ বিভিন্ন রোগে দীর্ঘ দিন ধরে ভুগছিলো বলে জানায় মৃতের পরিবার ।

পঞ্চগড় স্বাস্থ্য বিভাগ জানায়,মৃত হরিশ চন্দ্র রায় যক্ষা রোগের চিকিৎসা করাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে গেলে সেখানে তার নমুনা সংগ্রহ করা হলে গত ১৮ জুলাই তার করোনা শনাক্ত হয়। পরে শনিবার ২১ জুলাই শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে পঞ্চগড় ডেডিকেটেড করোনা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে শনিবার বিকেলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান ।

দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যায় হাসান জানান,স্বাস্থ্যবিধি মেনে সতকর্তার সাথে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ব্যাক্তির সৎকার সম্পন্ন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড