• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপপুর প্রকল্পের গ্রিন সিটিতে কোয়ারেন্টিনে থাকা বলারুশ নাগরিকের মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৪ জুলাই ২০২০, ১০:০৫
ঈশ্বরদী
রূপপুর প্রকল্পের গ্রিন সিটি

ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পে কাজ করতে এসে ইউসুফা তিমুর (৪২) নামে এক বেলারুশ নাগরিক হোম কোয়ারেন্টিনে থাকা অবস্থায় বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেলে মৃত্যুবরণ করেছেন।

তিনি রূপপুর প্রকল্পের কাজে যোগদান করতে গত ১৬ জুলাই রাশিয়া থেকে বাংলাদেশে আসেন। ঈশ্বরদীতে আসার পর থেকেই তিনি রূপপুর প্রকল্পের আবাসন অংশ গ্রিন সিটির সিটি ২০৮ নম্বর কক্ষে হোম কোয়ারেন্টিনে ছিলেন।

রূপপুর প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার দুপুর থেকে ওই রুমে কোন সাড়া শব্দ না পেয়ে পাশের কক্ষে থাকা অন্যদের সন্দেহ হয়। এক পর্যায়ে বিকেল ৫টার দিকে ইউসুফা তিমুর কক্ষে গিয়ে তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তারা প্রকল্পের কর্মকর্তাদের খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে। রূপপুর প্রকল্পের রাশিয়ান মূল ঠিকাদারি প্রতিষ্ঠান এটমস্ট্রয় এক্সপোর্ট (এসিই) এর চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছেন হার্ট এ্যাটাকে ঘুমের মধ্যেই তার মৃত্যু হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, লাশটি ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানান তিনি। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড