• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় ৫শ’ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  ভোলা প্রতিনিধি

২৩ জুলাই ২০২০, ০৯:৪৬
ভোলা
গ্রেপ্তারকৃত আসামি

ভোলা সদরের পরানগঞ্জ বাজারের বিশ্বরোড চত্বরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ রাজু ও মিরাজ নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (২২ জুলাই) সন্ধ্যায় ভেদুরিয়া ফেরিঘাট থেকে পরানগঞ্জ বাজার হয়ে ইয়াবা নিয়ে ভোলা যাওয়ার পথে সন্দেহভাজন চেক করলে ৫শ’ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে ইলিশা ফাঁড়ি পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী মো. মিরাজ বাপ্তা চাচড়া ৪নং ওয়ার্ডের বাসিন্দা সিভিল সার্জনের ড্রাইভার শাহে আলমের ছেলে এবং মেহেদি হাসান রাজু ধনিয়া ১নং ওয়ার্ডের বাসিন্দা বশির আহমেদের ছেলে।

ইলিশা ফাঁড়ির ইনচার্জ শ্রী রতন শীল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুজন ও মাইনুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে পরানগঞ্জ বাজারের বিশ্বরোড চত্বরে অভিযান পরিচালনা করি। এসময় ভেদুরিয়া ফেরিঘাট থেকে হোন্ডাযোগে আসা মাদক ব্যবসায়ী রাজু ও মিরাজের হোন্ডা থামিয়ে তল্লাসি চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করি। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

আরও পড়ুন : মুক্তাগাছায় একদিনে স্কুলছাত্রীসহ ৩ জনের লাশ উদ্ধার

তিনি বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশে ও অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে আমরা এই অভিযান পরিচালনা করি। ভোলাকে মাদকমুক্ত করতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড