• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ডভ্যানের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল লেগুনা, নিহত ৬

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২০, ১৯:৪৯
অধিকার
কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়েমুচড়ে নারী-পুরুষসহ পাঁচজন নিহত (ছবি : সংগৃহীত)

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়েমুচড়ে নারী-পুরুষসহ ছয়জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। নিহতদের মধ্যে লেগুনার চালকসহ চারজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

তারা হলেন- চকরিয়ার হারবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আবদুল কাদেরের ছেলে বদিউল আলম (৫০), বান্দরবানের লামা উপজেলার সন্দ্বীপপাড়ার আবদুল আজাদের ছেলে আল আমিন (৪৮), লেগুনা চালক চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন (২৩) এবং চকরিয়ার কোনাখালী ইউনিয়নের আলী মিয়ার ছেলে ফিরোজ আহমদ (৩২)।

বুধবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার চকরিয়া মহাসড়কের হারবাঙ্গ ইউনিয়ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, কাভার্ডভ্যানের ধাক্কায় একটি লেগুনা দুমড়েমুচড়ে নারী-পুরুষসহ ছয়জন নিহত হয়েছেন। খবর পেয়ে উদ্ধারকাজ শুরু করেছে পুলিশ, ফায়ার সার্ভিস ও এলাকাবাসী। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জানিয়েছেন, হাসপাতালে এ পর্যন্ত ছয়জনকে মৃত ঘোষণা করা হয়েছে। গুরুতর আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড