• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২২ জুলাই ২০২০, ১৬:২৭
করোনা
করোনার জীবাণু

করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত এ তাদের মৃত্যু হয়। হাসপাতালের চিকিৎসক ভবতোষ কুমার মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, তাদের মধ্যে গত ১৮ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি হন সাতক্ষীরা সদর উপজেলার ওবায়দুরনগর গ্রামের আব্দুর রহিম (৭০)। বুধবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ২১ জুলাই সন্ধ্যায় মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি হন একই উপজেলার ব্রহ্মরাজপুর গ্রামের বাসিন্দা সুভাষ চন্দ্র মণ্ডল (৬৫) । রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।

এছাড়া দেবহাটা উপজেলার শ্রীরামপুর গ্রামের বাসিন্দা আলকার কবীর(৫০) সর্দি-কাশি ও জ্বর নিয়ে বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। সেইসঙ্গে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানান চিকিৎসক ভবতোষ কুমার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড