• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ আরোহী নিয়ে মেঘনায় ডুবে গেল ট্রলার

  সারাদেশ ডেস্ক

২০ জুলাই ২০২০, ১৪:৫১
ছবি : প্রতীকী

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ইসমানির চর এলাকায় মেঘনা নদীতে ছয়জন আরোহীসহ একটি বালুবোঝাই ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় পাঁচজনকে জীবিত উদ্ধার করা গেলেও জান শরীফ (৫০) নামে এক শ্রমিক নিখোঁজ রয়েছেন। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে।

সোমবার (২০ জুলাই) সকাল ৮টার দিকে চর-কিশোরগঞ্জ থেকে যাওয়ার পথে ইসমানির চর এলাকায় ট্রলারটি ডুবে যায়।

গজারিয়া নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল হান্নান মিয়া জানান, ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলাধীর চর কিশোরগঞ্জ এলাকা থেকে ছয়জন আরোহীসহ বালুবোঝাই ট্রলারটি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ষোলআনী গ্রামে যাচ্ছিল। সকাল সাড়ে ৮টার দিকে ট্রলারটি মেঘনা নদীর ইসমানির চর এলাকায় আসলে ঢেউয়ের তোড়ে ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ছয়জনের মধ্যে পাঁচজনকে জীবিত উদ্ধার করা গেলেও একজন নিখোঁজ রয়েছেন।

উদ্ধাররা হলেন- দুখু মিয়া (৪৫), আক্তার হোসেন (২৮), জনি (২৬) হুমায়ুন (৩১) ও অজ্ঞাত পরিচয় এক শ্রমিক।

এদিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিখোঁজের সন্ধানে উদ্ধার অভিযান শুরু করেছে গজারিয়া কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ ট্রলার ও শ্রমিকের কোনো সন্ধান পাওয়া যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড