• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় হেরোইনসহ আটক ৩

  সাভার প্রতিনিধি

২০ জুলাই ২০২০, ১৪:২৮
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় ২ হাজার ৩০৫ পুরিয়া (২৩ গ্রাম) হেরোইনসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার ৫০০ টাকা।

রোববার (১৯ জুলাই) রাতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি মান্নান কলেজ সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢাকার আশুলিয়া থানাধীন ঘুগুদিয়া টেকপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মানিক হোসেন (৩১), টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানার মাদারকুল পূর্বপাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে মো. সানোয়ার হোসেন (৩৮) ও গাইবান্ধার হাট লক্ষীপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের মো. বাদশা মিয়ার ছেলে রুপ শাহ্ (২১)। এরা সকলেই আশুলিয়ার টেঙ্গুরি পুকুরপাড় এলাকায় ভাড়া বাড়িতে থেকে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিলে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, রোববার রাতে মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরানী টেঙ্গুরি এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তিন ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ৩০৫ পুরিয়া (২৩ গ্রাম) হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২ লক্ষ ৩০ হাজার ৫০০ টাকা।

তিনি আরো জানান, আটকদের মধ্যে মানিক হোসেন মাদক মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে চারটি মাদক মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড