• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরিবারের ১০ সদস্যসহ করোনায় আক্রান্ত নির্বাচন কর্মকর্তা

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৮ জুলাই ২০২০, ২২:২১
করোনা শনাক্ত
করোনা শনাক্ত (প্রতীকী ছবি)

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমানসহ তার পরিবারের ১০ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) তাদের মধ্যে ৯ জনের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এর আগে তার মায়ের করোনা ধরা পড়ে।

বর্তমানে তারা সবাই চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি তারা শারীরিকভাবেও সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

ইউসুফ উর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘আমরা মূলত গত ১০ জুলাই থেকে মৃদু জ্বর-ঠান্ডায় ভুগছি। গত ১৪ জুলাই প্রথমে মুন্সিগঞ্জ জেলার সদর হাসপাতালে মায়ের করোনা টেস্ট করাই। তার রিপোর্ট পজিটিভ আসার পর বাড়ির আরও ১০ জনের করোনা টেস্ট করাই একই জায়গায়। তাতে একজন বাদে সবার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। যার করোনা নেগেটিভ এসেছে সে আমার মামাতো ভাই।’

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত আমার পরিবারের অন্য সদস্যরা হলেন- আমার স্ত্রী, বাবা, মা, তিন ভাই ও তাদের স্ত্রীরা। আমরা সবাই চিকিৎসকের পরামর্শে মুন্সিগঞ্জ সদর উপজেলার মানিকপুরে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছি। তবে বাড়ির বাচ্চার সুস্থ থাকায় তাদের করোনা টেস্ট করানো হয়নি।’

আরও পড়ুন : পঞ্চগড়ে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান দৈনিক অধিকারকে বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন পরিবারের অন্যতম সদস্য ও বাংলাদেশ নির্বাচন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইউসুফ উর রহমান পরিবারসহ করোনা আক্রান্ত হয়েছেন। আমি তাদের সবার রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড