• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে পিসিপির সাবেক সভাপতিকে হত্যা চেষ্টা

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৮ জুলাই ২০২০, ১৫:১৪
আহত যুবক (ছবি : দৈনিক অধিকার)

পার্বত্য জেলা খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলায় উষা মারমা (২৬) নামের এক যুবককে গুলি করে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১৮জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার শিলাছড়ি এলাকা তংতুল্লা পাড়ায় এ ঘটনা ঘটে। সে সন্তু লারমা নেতৃত্বেধীন জেএসএস সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপির) সাবেক সভাপতি ছিল বলে জানা যায়। সে ঐ উপজেলার কংচাইরি মারমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, তংতুল্লা পাড়ায় একটি চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল উষা মারমা। এ সময় একদল সন্ত্রাসী এসে এলোপাথাড়ি গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয় উষা মারমা। পরে তাকে উদ্ধার করে প্রথমে ল²ীছড়ি উপজেলা হাসপাতাল ও পরে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

লক্ষীছড়ি হাসপাতাল সূত্র জানায়, উষা মারমার ডান পায়ে ২টি গুলিবিদ্ধ হয়েছে। তার প্রচুর রক্ত ক্ষরণ হওয়ায় ও আধুনিক সরঞ্জাম না থাকায় তাকে চমেকে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লক্ষীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবীর বলেন, ঘটনার কথা জানা মাত্র ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। ঐ এলাকায় নিরাপত্তা জোড়দার করা হয়েছে। তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড