• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে সড়কে ঝরল দুই প্রাণ

  সারাদেশ ডেস্ক

১৮ জুলাই ২০২০, ১২:২৫
ছবি : প্রতীকী

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের আরও তিন যাত্রী।

শনিবার (১৮ জুলাই) সকাল ৭টায় উপজেলার চড়ারহাটে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার আমদই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী আঞ্জুয়ারা (৫০) ও রনজৌপুর গ্রামের আব্দুর রশিদ (৬০)। আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান বাংলানিউজকে জানান, সকালে উপজেলার চড়ারহাট এলাকায় একটি ইজিবাইককে সামনে থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের দুই যাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হয় আরও তিন জন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড