• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে ৭০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করল বিজিবি

  সারাদেশ ডেস্ক

১৬ জুলাই ২০২০, ১৮:৪৮
দিনাজপুরে ৭০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করল বিজিবি
দিনাজপুরে ৭০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করল বিজিবি

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ও বন্যা পরিস্থিতি মোকাবিলায় দিনাজপুরে তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বেলা ১১টায় দিনাজপুর সদর উপজেলার খানপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহায়তায় ও বিজিবি দিনাজপুর সেক্টরের ব্যবস্থাপনায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করে ফুলবাড়ী ২৯ বিজিবির সদস্যরা।

করোনা ও বন্যার কারণে ক্ষতিগ্রস্ত সীমান্তবর্তী খানপুর বিওপি এলাকার অসহায়, গরিব ও দুস্থদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন বিজিবির দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান। অসহায়, গরিব ও দুস্থদের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল-ডাল, তেল, লবণ ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য বিতরণ করা হয়।

এ সময় সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খান বলেন, দিনাজপুর সেক্টরের অধীনস্থ দিনাজপুর ব্যাটালিয়ন, ফুলবাড়ী ব্যাটালিয়ন এবং জয়পুরহাট ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা সর্বমোট ৭০ হাজার ৩০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে। এই সহায়তা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. শরীফ উল্লাহ আবেদ, কোম্পানি কমান্ডার মো. ফরিদ উদ্দিন, ৯ নম্বর আস্করপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান জিয়া, খানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোকসেদুল হক ও আস্করপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. মোতাহার হোসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড