• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরব অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

  ভৈরব প্রতিনিধি

১৫ জুলাই ২০২০, ১২:১৮
কিশোরগঞ্জ
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের পঞ্চবটি শ্মশানঘাট এলাকা থেকে হাত পা বাধা অবস্থায় নদীতে ভাসমান অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে ভৈরব নৌ থানা পুলিশ।

মঙ্গলবার (১৪জুলাই) রাত ১১টায় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে। তার পরনে ছিল নীল রঙের ফুল হাতা চেক শার্ট ও নীল রঙের জিনস প্যান্ট।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চবটি শ্মশান ঘাট এলাকায় রাত ১০টায় জেলেরা হাত পা বাধা অবস্থায় এক যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এর মাধ্যমে ভৈরব নৌ থানার পুলিশকে জানালে রাত ১১ টায় শ্মশান ঘাট এলাকার নদী থেকে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে অত্র ওয়ার্ড কাউন্সিলর রাজু মিয়া বলেন, এলাকার জেলেদের মাধ্যমে খবর পেয়ে লাশ দেখে নৌ পুলিশকে জানালে তারা মরদেহ উদ্ধার করে । তবে মরদেহটি অপরিচিত এবং অন্য কোন জায়গা থেকে ভেসে আসতে পারে ধারণা করছেন বলেও জানান তিনি।

এ বিষয়ে ভৈরব নৌ পুলিশের উপ পরিদর্শক রাসেল আহম্মদ জানান, পঞ্চবটির এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্ট অনুযায়ী মৃত যুবকের হাত পা বাধা অবস্থায় গলায় ধারালো ছুরির আঘাতে চিহৃ পাওয়া গেছে এটি হত্যাকাণ্ড হতে পারে। পরিচয় শনাক্তের জন্য কাজ করছে পুলিশ।

এ বিষয়ে ভৈরব নৌ থানার ওসি মো. তরিকুল ইসলাম তালুকদার জানান ময়নাতদন্তের জন্য মরদেহটি কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড