• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌলভীবাজারে কোনো হদিস মেলেনি সাহেদের

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৪ জুলাই ২০২০, ২১:০৮
মৌলভীবাজার
সাহেদ

ঢাকার রিজেন্ট হাসপাতালে করোনা পরীক্ষা কেলেঙ্কারির প্রধান আসামি মো. সাহেদ ওরফে সাহেদ করিম মৌলভীবাজারে রয়েছেন এমন কোনও হদিস মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যা পর্যন্ত মেলেনি।

সাহেদ মৌলভীবাজারে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে সোমবার (১৩ জুলাই) বিকেল থেকে জেলার কমলগঞ্জ, শ্রীমঙ্গল, কুলাউড়াসহ বিভিন্ন উপজেলায় অভিযান চালায় পুলিশ ও র‍্যাব। মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যা পর্যন্ত সাহেদের কোনও খোঁজ পাওয়া যায় নি বলে জানা গেছে।

এদিকে পুলিশের একটি সূত্রে জানা গেছে, সাহেদের মুঠোফোন ট্র্যাক করে দেখা গেছে সাহেদ মৌলভীবাজার জেলায় অবস্থান করছেন। তাই সোমবার বিকাল থেকে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর, শ্রীমঙ্গল ও কুলাউড়ায় পুলিশি তৎপরতা বৃদ্ধি করা হয়। সাহেদ যাতে ভারতে যেতে না পারে সেদিকে কুলাউড়ার চাতলাপুর সীমান্তসহ অন্যান্য সীমান্ততে ছিল আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারি।

পাশাপাশি আবাসিক হোটেলসহ বিভিন্ন রিসোর্টে সাহেদকে ধরতে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। কিন্তু কোথাও সাহেদের কোনও হদিস পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৪ জুলাই) মৌলভীবাজারের পুলিশ সুপার মো.ফারুক আহমেদ মুঠোফোনে জানান, সাহেদ মৌলভীবাজার জেলায় অবস্থান করছেন এমন সুনির্দিষ্ট কোনো তথ্য আমাদের জানা নেই। তবে সীমান্ত এলাকার পুলিশকে সতর্ক থাকতে নির্দেশনা দেয়া হয়েছে।

আরও পড়ুন : মৌলভীবাজারে সাহেদ?

প্রসঙ্গত, রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ প্রতারণার জগতে একজন আইডল। প্রতারণাকে সে এমন পর্যায়ে নিয়ে গেছে, যা সাধারণ মানুষের ভাবনার অতীত। সাধারণ মানুষের সঙ্গে ঠগবাজি করে কীভাবে একটি পর্যায়ে চলে গেছে, যা একটি অনন্য খারাপ দৃষ্টান্ত সাহেদ বলে মন্তব্য করেছে প্রশাসন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড