• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগে চালকসহ গ্রেপ্তার ৩

  সাভার প্রতিনিধি

১৪ জুলাই ২০২০, ১২:৩০
আশুলিয়া
গ্রেপ্তারকৃত আসামি

সাভারের আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় একটি চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া ক্লাসিক পরিবহনের চালকসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১২ জুলাই) গভীর রাতে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ভুক্তভোগী নারীকেও উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মহির উদ্দিনের ছেলে সহিদুল ইসলাম (২৮), কিশোরগঞ্জ জেলার বাজিদপুর থানার গজারিয়ার গ্রামের ফেরদৌসের ছেলে ও আশুলিয়া ক্ল্যাসিক পরিবহনের চালক আরিফ (১৮) এবং লক্ষীপুর জেলা সদর থানার যোগমেন গ্রামের কামরুল ইসলামের ছেলে সজীব (১৯)।

পুলিশ জানায়, পুর্ব পরিচয় সূত্রে রবিবার রাতে ওই নারীর সাথে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় দেখা হয় অভিযুক্তদের সাথে। ওই নারীসহ তারা তিনজন আশুলিয়ার পল্লীবিদ্যুৎ সড়ক দিয়ে হেটে যাওয়ার পথে সড়কের পাশে দাড়িয়ে থাকা আশুলিয়া ক্লাসিক পরিবহনে জোরপূর্বক তুলে। পরে ধর্ষণের চেষ্টা করলে ভুক্তভোগী নারীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে থানায় খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে পুলিশ। এসময় ভুক্তভোগী নারীকে উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস বলেন, খবর পেয়ে তিনজনকে আটক করে থানা আনা হয়। পরে ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করলে তাদের গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়৷

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড