• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে নবজাতকের লাশ উদ্ধার

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

১৪ জুলাই ২০২০, ১১:৫৯
ঈশ্বরদী
ফাইল ফটো

ঈশ্বরদীতে এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) বেলা দুইটার দিকে উপজেলার সাঁরা ইউনিয়নের সেখেরচক গ্রামের একটি আখ ক্ষেতের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সাবেক ইউপি সদস্য মনোয়ারা বেগমের আখ ক্ষেতে নবজাতক ওই মেয়ে শিশুটির লাশ দেখতে পান এলাকাবাসী। পরে ঈশ্বরদী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে হাসপাতাল মর্গে নিয়ে যায়।

সাঁড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, দু-এক দিন বয়সী শিশুটি কার তা এখনো জানতে পারেনি কেউ। টিস্যু দিয়ে মোড়ানো ও পাশে একটি ওড়না ছিল। ধারণা করা হচ্ছে মেয়ে নবজাতকটি জন্মের পর তাকে গোপনে এখানে মাটি চাপা দেওয়া হয়েছিল। মুষলধারে বৃষ্টির কারণে মাটি সরে উন্মুক্ত হয়ে যায় নিষ্পাপ শিশুর মরদেহটি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, শিশুটির শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেরারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শিশুটির ডিএনএ পরীক্ষার জন্য ঢাকায় আলামত পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড