• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল হেলপারের

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৪ জুলাই ২০২০, ১১:০৩
ভালুকা
ফাইল ফটো

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দুই ট্রাকের সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক হেলপার নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) ভোর ৫ টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আশরাফ উদ্দিন দৈনিক অধিকারকে এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন।

এর আগে সোমবার (১৩ জুলাই) দিবাগত রাত সোয়া ৩ টার দিকে উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনির হোসেন শেরপুর জেলার নালিতাবাড়ী।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৩টা ১৫ মিনিটের দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধাঘণ্টা চেষ্টার পর লাশটি উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।

ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি চাল বোঝাই দাঁড়ানো ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের হেলপার ঘটনাস্থলে মারা যান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড