• শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় রাস্তার পার্শ্বে কোরবানির পশুর হাট নিষিদ্ধ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

১৩ জুলাই ২০২০, ১৯:১৪
কুলাউড়া
সার্বিক আইন শৃঙ্খলা বিষয় নিয়ে আলোচনা

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা সোমবার (১৩ জুলাই) ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় কুলাউড়ায় করোনা ভাইরাস পরিস্থিতি, ১৬ জুলাই বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন, কোরবানির পশুর হাটসহ সার্বিক আইন শৃঙ্খলা বিষয় নিয়ে আলোচনা করা হয়। আলোচনাকালে মুজিববর্ষ উপলক্ষে আগামী ১৬ জুলাই সারাদেশব্যপী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধনীতে কুলাউড়ায় বৃক্ষ রোপণের উদ্বোধন করা, কোরবানির পশুর হাটে নিরাপদ দূরত্ব বজায় রেখে কুলাউড়া পৌরসভা, রবিরবাজার, ব্রাম্মণবাজার ও শরীফপুরসহ নির্ধারিত ৪ টি স্থানের পশুর হাট ছাড়া রাস্তার পার্শ্বে হাট স্থাপন না করার, পশুর হাটে রোগাক্রান্ত গরু প্রবেশ রোধে প্রাণী সম্পদ বিভাগের তত্বাবধানে মেডিকেল টিম রাখার, অবৈধ করাত কলের বিরুদ্ধে বন বিভাগকে মোবাইল কোর্টের অভিযান করার, গরু ও বাসাবাড়ী চুরি রোধের বিষয়ে পুলিশের নজরদারী আরো বৃদ্ধি করার, কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া ও ড্রেনেজ ব্যবস্থা না রেখে শহর ও শহরতলীতে যত্রতত্র বাসা-বাড়ী নির্মাণ না করার, বাজার-হাটসহ ব্যবসা প্রতিষ্ঠান সন্ধ্যা ৭টার পর বন্ধ রাখার, মুখে মাস্ক ছাড়া জনগণকে হাট-বাজরে ও প্রকাশ্যে চলাচল না করাসহ বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, বন বিভাগের কুলাউড়া রেঞ্জ কর্মকর্তা মোঃ রেজাউল হক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বিশিষ্ট আইনজীবি এড. এটিএম মান্নান, ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাহজাহান, প্রভাষক মমদুদ আহমদ, এমএ রহমান আতিক, নবাব আলী বাখর খান, এম এ জলিল জামাল প্রমুখ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ আজহারুল আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মেহেদী হাসান, পল্লী বিদ্যুতের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সালাম, বিট বন কর্মকর্তা আহমদ আলীসহ সংশ্লিষ্ট সরকারী কর্মকর্তা ও কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected].com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড