• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেলান্দহে গৃহবধূর লাশ উদ্ধার

  জামালপুর প্রতিনিধি

১৩ জুলাই ২০২০, ০১:৩০
জামালপুর
ছবি: সংগৃহীত

জামালপুরের মেলান্দহে মনোয়ারা (২৫) নামের এক গৃহবধূকে মারপিট করে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী পলাতক রয়েছে।

নিহতের পরিচয় জানা যায় মেলান্দহ উপজেলার চরপলিশা গ্রামের সোহাগ মিয়ার (৩৫) স্ত্রী মনোয়ারা বেগম।

রবিবার (১২জুলাই) দুপুরে নিহত মনোয়ারার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের পিতা বেলাল উদ্দিন জানান, সোহাগ কাউকে না জানিয়ে সম্প্রতি দ্বিতীয় বিয়ে করে। নতুন স্ত্রীকে জমি লিখে দিয়ে সংসার শুরু করে। এ নিয়ে আমার মেয়ের সংসারে চালায় অশান্তি। গতকাল রাতে সোহাগের সাথে কথা কাটাকাটি এক পর্যায়ে মনোয়ারাকে মারপিট করলে সে মারা যায়। এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য সোহান তার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যার প্রচার চালায়। সোহাগের বড় ভাই সোহেল (৩৮) জানান, রাত দুইটার দিকে সোহাগের ঘরে হট্রগোলের শব্দ শোনে আমি তাদের ঘরে গিয়ে দেখি মনোয়ারার মুমূর্ষু অবস্থা। পরে তাকে দ্রুত জামালপুর হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করলে ময়মনসিংহ হাসপাতালে নেয়ার পথে রাস্তায় মারা যায়।

এ ঘটনায় ইউপি সদস্য ফজলুল হক জানান, শুনেছি সোহাগের দ্বিতীয় বিয়ে নিয়ে তাদের মধ্যে বিরোধ লেগেছিল।

মেলান্দহ থানার ওসি তদন্ত আ. মজিদ জানান-লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। থানায় কোন অভিযোগ কেউ করেনি। এ ঘটনার পর থেকেই স্বামী সোহাগ পলাতক আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড