• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনাকে ভয় করলে ক্ষয়, না করলে জয়

  সারাদেশ ডেস্ক

১২ জুলাই ২০২০, ১৭:১৮
করোনাকে ভয় করলে ক্ষয়, না করলে জয়
করোনাকে ভয় করলে ক্ষয়, না করলে জয়

‘করোনাভাইরাসকে ভয় করলে ক্ষয়, না করলে জয়’ উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, চিকিৎসকরা ভয়কে জয় করে করোনাভাইরাসে আক্রান্তদের চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছেন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনাকে জয় করতে হবে।

রোববার (১২ জুলাই) দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সরকারি কর্মকর্তাদের সমন্বয়ে কোভিড-১৯ সংক্রান্ত সার্বিক পরিস্থিতি বিষয়ক মতবিনিময় সভায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

খাদ্যমন্ত্রী বলেন, যদি দেশের ৬০ থেকে ৭০ ভাগ মানুষ স্বাস্থ্যবিধি মেনে চলেন এবং মাস্ক ব্যবহার করেন তাহলে করোনা শনাক্তের হার কমে যাবে। করোনা পরীক্ষা করতে গিয়ে মানুষ অর্থনৈতিকভাবেও ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) ইয়াকুব আলী পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশীদ ও পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড