• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় শিশুকে যৌন নিপীড়নকারী শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন

  নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই ২০২০, ১৬:৫০
দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন
দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন
কুষ্টিয়ার কুমারখালীর তিন বছর বয়সী শিশুর উপর যৌন নিপীড়নকারী প্রতিবেশি দাদা ইব্রাহিম বিশ্বাস (ওরফে) মুরব্বী (৬৫)’র দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে পরিবারের সদস্যরা।

রবিবার (১২ জুলাই) দুপুর সাড়ে ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাব-কেপিসি’তে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন শিশুর মা।

তিনি বলেন, গত শুক্রবার (৩ জুলাই) দুপুরে প্রতিবেশি সম্পর্কে দাদা মুরব্বী তার শিশু কন্যাকে চকলেট’র লোভ দেখিয়ে বাড়ির পাশে রাখা সিএনজির মধ্যে নিয়ে যায়। সিএনজির পর্দা নামিয়ে দিয়ে শিশুর উপর যৌন নিপীড়ন চালায়।

এ সময় শিশুর চিৎকারে এগিয়ে গেলে সিএনজি থেকে বের হয়ে শিশুর মাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় মুরব্বী। ওই দিনই গ্রাম্য শালিশে মিমাংশার চেষ্টা করা হয়। তা না মেনে পরদিন কুমারখালী থানায় মামলা দায়ের করে শিশুর মা।

পুলিশ বুধবার (৮ জুলাই) পলাতক মুরব্বীকে গ্রেফতার করে। এরপর থেকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে আসামীপক্ষের লোকজনেরা। মামলা তুলে না নিলে শিশুকে হত্যারও হুমকি দেয়া হচ্ছে। এমন অবস্থায় আসামীর জামিন না হওয়াসহ তার দৃষ্ঠান্তমূলক শাস্তি দাবী করেন তারা।

শিশুর ফুপাত ভাই আশিকুর রহমান বলেন, লম্পট ইব্রাহিম বিশ্বাস (ওরফে) মুরব্বী এর আগেও এমন ঘটনা ঘটিয়েছে। সেই সময় নিজ গ্রাম পান্টি থেকে তাকে বিতাড়িত করা হয়। এমন ন্যাক্কারজনক ঘটনা যাতে আর কারো সাথে না ঘটে সেই জন্য প্রধানমন্ত্রীর কাছে তিনি মুরব্বীর দৃষ্ঠান্তমুলক শাস্তি দাবী করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শিশুর বাবা ও ফুপুসহ প্রেসক্লাব-কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড