• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় করোনায় মৃত্যুর তালিকায় যোগ হল আরও ২ জন

  সারাদেশ ডেস্ক

১২ জুলাই ২০২০, ১২:৪৫
বগুড়া
ছবি: সংগৃহীত

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে অবসরপ্রাপ্ত এক আনসার কর্মকর্তা ও এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তাদের মৃত্যু হয়।

রাত সোয়া ১২টার দিকে মারা যান অবসরপ্রাপ্ত আনসার কমান্ডার আবুল কালাম আজাদ (৫৫)। তার বাড়ি বগুড়া সদরের শাখারিয়া বনমালী পাড়ায়।

হাসপাতাল সূত্র জানায়, বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের আরটিপিসিআর ল্যাবরেটরিতে নমুনা পরীক্ষার প্রতিবেদনে শনিবার কোভিড-১৯ পজিটিভ হন আবুল কালাম আজাদ। তিনি শনিবারই হাসপাতালে ভর্তি হন। মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

এছাড়া শনিবার রাত সাড়ে সাতটার দিকে একই হাসপাতালে করোনায় সংক্রমিত হয়ে মারা যান মো. হানিফ (৭৭)। তিনি বগুড়া শহরের পশ্চিম ঠনঠনিয়া এলাকার বাসিন্দা। পেশায় মুদি দোকানি ছিলেন তিনি।

হাসপাতাল প্রশাসন সূত্র জানায়, বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দিয়ে ৮ জুলাই কোভিড-১৯ পজিটিভ হন বৃদ্ধ হানিফ। কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড