• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকাকে বিয়ে না করে অন্য মেয়ে দেখতে যাওয়ায় কুপিয়ে হত্যা

  খাগড়াছড়ি প্রতিনিধি

১২ জুলাই ২০২০, ১২:০৬
খাগড়াছড়ি
নিহত ফারুক

পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় উপজেলায় রাতের অন্ধকারে মোহাম্মদ ফারুক নামের এক ছাত্রদল নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে রামগড় কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার কালাডেবা এলাকায় বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা এলোপাথাড়ী কুপিয়ে জখম করে তাকে। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে রামগড় ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত আড়াই টায় তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রদল নেতা ফারুকের (আজ রবিবার) বিয়ের জন্য মেয়ে দেখতে যাওয়ার কথা ছিল। তবে এলাকার এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। সে মেয়েকে বিয়ে না করে অন্য মেয়েকে দেখতে যাওয়াকে কেন্দ্র করে সে প্রেমিকার পক্ষ থেকে আগে থেকে হুমকি দেওয়া হয় বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামসুজ্জামান জানান, শনিবার রাতে কে বা কাহারা মোহাম্মদ ফারুক হোসেনকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্ত করতে খাগড়াছড়ি প্রেরণের প্রস্তুতি নেওয়া হচ্ছে এবং এ ঘটনায় তদন্ত শেষে হত্যাকাণ্ডের বিষয় নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড