• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় মাদক কারবারিসহ গ্রেপ্তার ৩

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৯ জুলাই ২০২০, ১০:১৫
ময়মনসিংহ
গ্রেপ্তারকৃত আসামি

ময়মনসিংহের ভালুকা উপজেলায় অভিযান চালিয়ে মাদক কারবারিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ জুলাই) দুপুরের দিকে গ্রেপ্তারকৃত আসামি তিনজনকে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (৭ জুলাই) রাত ১০টার ভালুকা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মাদারীপুর জেলার ডাসার থানার পশ্চিম খান্দুলী গ্রামের মৃত মিয়াজ উদ্দিন তালুকদারের ছেলে মাদক ব্যবসায়ী নুরুজ্জামান তালুকদার ওরফে নুরু (৪৮), ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের মল্লিকবাড়ী গ্রামের হামিদ মণ্ডলের ছেলে আতাহার মণ্ডল (৪৪) ও পানিভান্ডা গ্রামের আহেদ আলীর ছেলে আরিফুজ্জামান লালু (৪৫)।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ জুলাই) রাতে দিকে ভালুকা ভান্ডাব ভয়টাপাড়া আব্দুল গণি মেম্বারের বাড়ীর পূর্ব ও উত্তর পার্শ্বে সিরাজুল মাষ্টারের কাঁঠাল বাগানে নেশা জাতীয় দ্রব্য ক্রয় বিক্রয় করতেছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে। পরে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিনের নির্দেশে মডেল থানার ইন্সপেক্টর অপারেশন মেহেদী হাসানের নেতৃত্বে (এস আই) জীবন চন্দ্র বর্মণ, (এস আই) জহুরুল ইসলাম ও (এএসআই) খোরশেদ আলম পুলিশের একটি দল নিয়ে সেখানে অভিযান চালিয়। এ সময় নুরুজ্জামান তালুকদার ওরফে নুরুর দেহ তল্লাশি করে তার কাছ থেকে ২৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেপ্তার করা হয়। নুরু তালুকদারের বিরুদ্ধে মাদারীপুর জেলার কালকিনী ও ডাসার থানায় একাধিক মামলা রয়েছে।

অপরদিকে মঙ্গলবার (৮ জুলাই) রাত ১০টার দিকে ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের অভিযান চালিয়ে মল্লিকবাড়ী বাজার থেকে বিশেষ ক্ষমতা আইনে ও বিস্ফোরক মামলায় আসামি আতাহার মণ্ডল ও আরিফুজ্জামান লালুকে গ্রেপ্তার করে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, মাদক ব্যবসায়ী নুরুজ্জামান তালুকদার ওরফে নুরুর বিরুদ্ধে মাদারীপুর জেলার কালকিনী ও ডাসার থানায় একাধিক মামলা রয়েছে এবং আতাহার মণ্ডল ও আরিফুজ্জামান লালু তাদের দুইজনকে বিশেষ ক্ষমতা আইনে ও বিস্ফোরক মামলায় আসামিসহ তিন জনকে গ্রেপ্তার দেখিয়ে ময়মনসিংহ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড