• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে করোনা উপসর্গে ইজিবাইক চালকের মৃত্যু

  ঝিনাইদহ প্রতিনিধি

০৮ জুলাই ২০২০, ১৩:৫৪
ঝিনাইদহ
ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় করোনা উপসর্গ নিয়ে রতন মুন্সী (৩৫) নামে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ জুলাই) রাত ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়। মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য কমপ্লেক্সে। রতন মুন্সী কালীগঞ্জ উপজেলার ফয়লা দাসপাড়া এলাকার ইউসুফ মুন্সীর ছেলে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. অরুণ কুমার সাহা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এ সময় অক্সিজেন দেওয়া হয়। এরপর রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। গত এক সপ্তাহ ধরে তিনি জ্বরে আক্রান্ত ছিলেন। মৃত্যুর পর রতন মুন্সীর নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার রিপোর্ট এলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

এ নিয়ে ঝিনাইদহে মঙ্গলবার করোনা উপসর্গে দুই জনের মৃত্যু হলো। এর আগে মঙ্গলবার ভোরে ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা উপসর্গে রাকিব হোসেন (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে জ্বর, কাশি নিয়ে সোমবার হাসপাতালে ভর্তি হয়। রাকিব হোসেন জেলার শৈলকুপা উপজেলার মীনগ্রাম এলাকার খেলাফত জোয়ার্দ্দারের ছেলে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড