• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুন্দরবনে দস্যু চক্রের ৪জন গ্রেপ্তার

  সারাদেশ ডেস্ক

০৮ জুলাই ২০২০, ১২:০৫
সুন্দরবন
ছবি: সংগৃহীত

সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে মুক্তিপণ আদায় চক্রে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা দায়েরের পক্রিয়া চলছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন জানান, সুন্দরবনের বনজীবীদের অপহরণ করে বিকাশ নম্বরের মাধ্যমে মুক্তিপণ আদায় করে আসছে বনদস্যুরা। এমন একটি ঘটনার তদন্তে নেমে ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলায় পাঁচজনের নাম উল্লেখ করা হচ্ছে। বাকি একজনকেও গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে। এছাড়া অজ্ঞাতনামা রয়েছে আরও অনেকে।

তিনি বলেন, অজ্ঞাতনামাদের মধ্যে ডাকাত, তাদের সহযোগী ও হুন্ডি ব্যবসায়ীরা রয়েছেন। এ ব্যাপারে প্রেস রিলিজের মাধ্যমে বিস্তারিত পরে জানানো হবে।

শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, মোবাইল ফোনে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বিষয়টি জানিয়েছে। এ ঘটনায় শ্যামনগর থানায় মামলা হবে। মামলাটি নথিভুক্ত হওয়ার পর বিস্তারিত জানাতে পারব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড