• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় রিমান্ডে থাকা আসামির মৃত্যু

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

০৭ জুলাই ২০২০, ০৯:৩৪
চাঁপাইনবাবগঞ্জ
গ্রেপ্তারকৃত আসামি

চাঁপাইনবাবগঞ্জ থানায় রিমান্ডে থাকা অবস্থায় হেরোইনসহ গ্রেপ্তার আফসার আলী নামে এক আসামির মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে। পুলিশের দাবি সে আত্মহত্যা করেছে।

আফসার আলী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিকরামপুর মধ্যপাড়ার মোহাসিন আলীর ছেলে।

সদর থানা পুলিশ পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, রবিবার দুপুরে ১ কেজি ১৯৫ গ্রাম হেরোইনসহ বাগডাঙ্গার শুকনাপাড়া এলাকার একটি আমবাগানের সামনে র‌্যাবের হতে ধরা পড়ে আফসার আলী। ওই দিনই মামলা দায়েরের পর থানায় সোপর্দ করা হয় তাকে। পুলিশ সোমবার তাকে আদালতে তুলে পাঁচদিনের রিমান্ড চায়। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, সোমবার সন্ধ্যার দিকে আফসার আলীকে রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। এর কিছুক্ষণের মধ্যে সন্ধ্যা ৭ টা ২০ মিনিটের দিকে হাজত খানায় থাকা একটি স্ট্যান্ড ফ্যানের তার ছিঁড়ে তা দিয়ে ঝুলে আত্মহত্যার চেষ্টা করে সে। সিসিটিভিতে সেই দৃশ্য দেখে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা দিতে দিতেই মারা যায় আফসার।

তবে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রোহানী আক্তার জানান, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথাজনিত কারণে আফসার আলীকে পুলিশ সদর হাসপাতালে নিয়ে আসে ৭ টার কিছু পরে। প্রায় এক ঘণ্টা তাকে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসার এক পর্যায়ে তার মৃত্যু হয়।

এদিকে, ঘটনার পর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাকিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জাকিউল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার সকালে মরদেহ দেখবেন তিনি। এরপরই মৃত্যুর প্রাথমিক কারণ জানানো হবে’।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড