• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবির অভিযানে কুলাউড়ার চোরাইকৃত মোটরসাইকেলসহ আটক ২

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

০৬ জুলাই ২০২০, ১৮:৫৭
মৌলভীবাজার
গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত মোটরসাইকেল

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা শহর থেকে এসিআই ফার্মাসিউটিকেল এর মেডিকেল রিপ্রেজেনটিটিভ মাহবুব আলম নয়নের বাসা থেকে চুরি যাওয়া ডিসকভারি মোটরসাইকেল মৌলভীবাজার জেলা ডিবি পুলিশের অভিযানে চুনারুঘাট উপজেলা থেকে উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জেলা ডিবি পুলিশসুত্রে জানা গেছে।

মোটরসাইকেলের মালিক মেডিকেল রিপ্রেজেনটিটিভ মাহবুব আলম দৈনিক অধিকারকে জানান, কুলাউড়া পৌর শহরের আউটার সিগনালের নিকটবর্তী ভাড়ায় থাকা বাসা থেকে গত ২১ জুন দিবাগত রাতে চোর বাসার কেসি গেইটের তালা ভেঙ্গে সিঁড়ির নীচে রাখা ডিসকভারি মটর সাইকেল চুরি করে নিয়ে যায়।

পরদিন সকালে চুরির বিষয়টি তার নজরে পড়লে তিনি কুলাউড়া থানা পুলিশকে বিষয়টি জানান এবং গত ২৫ জুন বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।

পরে মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় অফিসাররা গোপনসুত্রের ভিত্তিতে গত রবিবার (৫ জুলাই) দিবাগত রাতে মৌলভীবাজার শহরে এক অভিযান চালিয়ে সাধুহাটি সরকারবাজার নিবাসী আলম উল্লাহর ছেলে সুহেল আহমদকে (৩৫) গ্রেফতার করা হয়।

পরে গ্রেফতারকৃত সুহেলের স্বীকারোক্তিনুযায়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট এলাকায় রাতেই পৃথক অভিযান পরিচালনা করে গাভীগাঁও, রানীগাঁও নিবাসী মৃত ময়না মিয়ার ছেলে শাহিন মিয়া (৩৩) কে আটক করে তার বসতঘর থেকে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ২ জনকে গ্রেপ্তার করা হয়।

পরবর্তীতে উক্ত মামলার কুলাউড়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আক্তার এর কাছে ডিবি পুলিশ সোমবার (৬ জুলাই) উদ্ধারকৃত মোটর সাইকেল ও ২ আসামীকে হস্তান্তর করেন।

জেলা ডিবি পুলিশের ওসি বিনয় ভূষণ রায় জানান, উক্ত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড