• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় চিকিৎসকসহ করোনায় নতুন আক্রান্ত ১৭

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৬ জুলাই ২০২০, ১১:৩০
চুয়াডাঙ্গা
করোনার জীবাণু

চুয়াডাঙ্গায় দিন দিন বাড়ছে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা। গেল ২৪ ঘন্টায় এ জেলায় নতুন করে এক চিকিৎসকসহ ১৭ জন এতে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৫৬ জনে।

সোমবার (৬ জুলায়) সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৬৪ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ১৭ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে আলমডাঙ্গা উপজেলার ৭ জন, দামুড়হুদা উপজেলার ৬ জন ও সদর উপজেলার ৪ জন রয়েছেন। এর মধ্যে ১২ জন পুরুষ ও ৫ জন নারী। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা আঞ্চলিক পাসপোর্ট অফিসের একজন আনসার সদস্য, চুয়াডাঙ্গা পৌর এলাকার এতিমখানাপাড়ায় আত্মবিশ্বাস নামের এনজিওর ২ জন সদস্যসহ ৩ জন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা এলাকার একজন ৩৬ বছর বয়সের স্বাস্থ্য সহকারী, দর্শনা পল্লী বিদ্যুৎ অফিসের ৪৮ বছর বয়সের একজন, দর্শনা কেরু এ্যান্ড কোং লিমিটেডে কর্মরত একজন ও তার স্ত্রী, দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রামের দুইজন, আলমডাঙ্গা উপজেলার রাধিকাগঞ্জ গ্রামের স্বামী-স্ত্রী, উপজেলার ডাউকি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ও তার স্ত্রী, উদয়পুর গ্রামের ৬০ বছর বয়সের অবসরপ্রাপ্ত একজন স্কুলশিক্ষক, উপজেলার আসাননগর গ্রামের ২৩ বছর বয়সের এক যুবক এবং শেখপাড়ার ২৩ বছর বয়সের আর এক যুবক রয়েছেন। আক্রান্ত রোগীর মধ্যে সদর হাসপাতাল আইসোলেশনে ১৯ জন ও হোম আইসোলেশনে ৮৫ জন চিকিৎসা নিচ্ছেন।

উল্লেখ্য, জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২৫৬ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১৪৭ জন ও মারা গেছেন ৩ জন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে তিনজনকে।সেখান থেকে সুস্থ্ হয়ে বাড়ি ফিরেছেন একজন। বাকীরা এখনও চিকিৎসাধীন রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড