• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় পাঁচ বছরের শিশু খুন, গ্রেপ্তার ১

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

০৬ জুলাই ২০২০, ১০:৫৭
ময়মনসিংহ
অভিযুক্তকে গাড়িতে তোলা হচ্ছে (ছবি :দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মামার হাতে ভাগ্নি রায়না আক্তার (৫) নামের এক শিশুকে খুন করেছে। এ ঘটনায় শিশুটির মামা আশাদুল ওরফে আশুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৫ জুলাই) রাত ১০টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজার থেকে অজ্ঞান অবস্থায় তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রবিবার (৫ জুলাই) রাত পৌনে ৮টার ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ক্লাবের বাজারের বানিয়া ভিটার গারোর টেকের এলাকায় ওই খুনের ঘটে।

গ্রেপ্তারকৃত আশু উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ক্লাবের বাজারের বানিয়া ভিটার গারোর টেকের গেন্দু মিয়ার ছেলে।

নিহত শিশু ভালুকা উপজেলার ভরাডোবা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ক্লাবের বাজারের বানিয়া ভিটার গারোর টেকের মো. রাসেলের মেয়ে রায়না।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, রবিবার রাতে রায়না আক্তার ঘরের বারান্দায় বসে ছবি আঁকছিল। এ সময় আশাদুল ওরুফে আশু তার বোনের বাড়িতে আসে। পরে রায়নার পাশে বসে খাবার খেয়ে আশু তার ভাগ্নিকে মজার লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর থেকে রায়নাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এক পর্যায়ে খোঁজাখুঁজির পর মামার ঘরের ভেতরে রায়নার হাত-পা বাঁধা রক্তাক্ত অবস্থায় দেখতে পায় শিশুর পরিবার।

পরে ওই শিশুর পরিবারের চিৎকার শুনে আশপাশের এলাকার লোকজন খোঁজ পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন তাৎক্ষণিকভাবে পুলিশের একটি দল নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শিশুর লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে জানতে চাইলে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে জানান, এটি খুবই দুঃখজনক ও মর্মান্তিক ঘটনা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রায়নাকে তার মামা কোঁদাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে। ঘটনার পর থেকে কাউকে বাড়িতে পাওয়া যায়নি, সবাই পলাতক রয়েছে। পরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর বাজার থেকে অজ্ঞান অবস্থায় আশুকে গ্রেপ্তার করা হয়। শিশুর লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড