• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসার রাজ্জাক হত্যার ১ মাস পর ৭ আসামি গ্রেপ্তার

  খোকসা প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১১:১৭
গ্রেপ্তার সাত আসামি
গ্রেপ্তার সাত আসামি

কুষ্টিয়ার খোকসার আলোচিত রাজ্জাক হত্যা এক মাস পর অবশেষে গ্রেপ্তার হয়েছে মামলার সাত আসামি। শনিবার (৪ জুলাই) সকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে খোকসা থানার পুলিশ। তারা প্রত্যেকেই হত্যা মামলার এজাহারভূক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার এসব আসামিরা হলেন- মঞ্জু (৩০), তারিখ (১৬), আব্দুর রহমান (৫৫), আজব আলী (৩৫), মালেক (৩২), হেলাল (২২) ও শরিফুল (৩৬)। তাদের সকলের বাড়িই মানিকাট গ্রামে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম বলেন, আমরা খবর পাই আসামিরা বাড়িতে অবস্থান করে মিটিং করছে। এমন খবর পেয়ে আমরা বাড়ি ঘেরাও করে তাদেরকে গ্রেপ্তার করি। ওইদিনই তাদেরকে আদালতে পাঠানো হয়। আসামির আইনজীবী জামিন আবেদন করলেও তা নামঞ্জুর করেন আদালত।

প্রসঙ্তগত, ২৯ মে শিমুলিয়া ইউনিয়নের মানিকাট উত্তরপাড়া মসজিদের ইমাম নিয়োগকে কেন্দ্র করে দু’পক্ষের মুসল্লিদের মধ্যে সংঘর্ষে আহত হোন কাঠমিস্ত্রি আব্দুর রাজ্জাক। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে সে মারা যায়।

ঘটনার পরদিন সবেদ আলী খান বাদী হয়ে খোকসা থানায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর ২০/৭৩।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড