• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিব বর্ষে ৭’শ ছাত্রী পেল নতুন বাইসাইকেল

  পঞ্চগড় প্রতিনিধি

০৫ জুলাই ২০২০, ১০:৩০
পঞ্চগড়
রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের মুজিব বর্ষ উপলক্ষে জেলার পাঁচ উপজেলায় এলজিএসপি-৩ প্রকল্প থেকে বোদা ও দেবীগঞ্জ উপজেলার স্কুল থেকে দূরের দরিদ্র ও মেধাবী ৭’শ ছাত্রীকে বিদ্যালয়ে যাতায়াতের জন্য বাইসাইকেল বিতরণ জেলা প্রশাসন।

শনিবার ছাত্রীদের হাতে বাইসাইকেল তুলে দেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

এ সময় সকল ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মোট ১৭’শ ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণের উদ্যোগ নেয় হয়। বাল্য বিবাহ রোধ ও নারী শিক্ষাকে আরও এগিয়ে নিতেই এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান আয়োজকরা।

অনুষ্ঠানে খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদ, জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, বোদা উপজেলা চেয়ারম্যান ফারুক আলম টবি, দেবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী, বোদা পৌর মেয়র ওয়াহিদুজ্জামান সুজাসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড