• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাইবান্ধায় করোনায় আক্রান্ত ৪০০ ছাড়াল

  সারাদেশ ডেস্ক

০৫ জুলাই ২০২০, ০০:৪৩
করোনা ভাইরাস
করোনা ভাইরাস (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব গাইবান্ধার সর্বত্র ছড়িয়ে পড়ছে। জেলার সাতটি উপজেলার প্রত্যেকটিতে এই মরণব্যাধির ক্রমান্বয়ে বিস্তার ঘটছে। এখন পর্যন্ত জেলাব্যাপী ৪ শতাধিক মানুষের দেহে এই ভাইরাস সংক্রমিত হয়েছে।

শনিবার (৪ জুলাই) রাতে গাইবান্ধা সিভিল সার্জন কার্যালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১১ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে গোবিন্দগঞ্জে ৫, পলাশবাড়ীতে ৩, ফুলছড়ি, সাঘাটা ও সদর উপজেলায় একজন করে রয়েছেন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪০৪ জনে। এর মধ্যে নতুন ১৪ জনসহ মোট করোনামুক্ত হয়েছেন ১৫১ জন এবং প্রাণহানী হয়েছে ৯ জনের। চিকিৎসাধীন রোগী রয়েছে ২৪৪ জন।

জেলার মোট ৪০৪ করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মধ্যে গোবিন্দগঞ্জে ১৭৮, সদরে ৭০, পলাশবাড়ীতে ৪৮, সাদুল্লাপুরে ৩৬, সন্দুরগঞ্জে ২৮, সাঘাটায় ২৬ ও ফুলছড়ি উপজেলায় ১৮ জন রয়েছেন।

আরও পড়ুন : করোনার থাবায় ‘গরিবের’ ডাক্তারের মৃত্যু

এ ব্যাপারে গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, নতুন করে রংপুর ও বগুড়া পিসিআর ল্যাব থেকে ৩১ জনের রিপোর্ট পাওয়া যায়। এর মধ্যে ১১ জনের করোনা পজিটিভ এসেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড